প্যাকেজ ট্যুর বুকিং এর নিয়ম-কানুন

প্যাকেজ ট্যুর বুকিং এর নিয়ম-কানুন

১. ট্যুর বুকিং করার পূর্বে আমাদের ওয়েবসাইট www.vromonbilash.com এর ট্যুর প্যাকেজ এর অধীনে আপনার ট্যুর প্যাকেজটির বিস্তারিত ভালো করে পড়ুন। 

২. আপনার নির্বাচিত ট্যুর প্যাকেজের জন্য ভ্রমণবিলাস এর নির্দিষ্ট/এভেইলএবল তারিখ হতে প্রথমে আপনার পছন্দের তারিখ সিলেক্ট করে বুকিং ফর্মে আপনার নাম, মোবাইল নম্বর, ইমেইল এড্রেস, ঠিকানা প্রদান করুন। এক্ষেত্রে আপনি যদি ইতোমধ্যেই ভ্রমণবিলাস এর রেজিস্টার্ড/সাইন-আপ করে থাকেন, তবে লগইন করে ফরমের বাকি অংশ পূরণ করুন।


৩. ফরমের বাকি অংশে আপনি প্যাকেজের অধীনে কোন প্যাকেজ প্ল্যান টি বুকিং করতে চান তা সিলেক্ট করুন। অতঃপর আপনারা মোট কতজন সদস্য (Member) যেতে চান সেই সংখ্যা লিখুন। 


*** উল্লেখ্য, ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি (অনধিক ১০) জন এর প্যাকেজ প্ল্যান সিলেক্ট করে ভ্রমণ সদস্য (Member) ২০ জন লিখলে তা ১০ আসনের ০২ (দুই) টি গাড়িসহ প্যাকেজের অর্ডার বলে বিবেচিত হবে। 


৪. রেগুলার গ্রুপ ট্যুর (জনপ্রতি হিসেবে) প্যাকেজ প্ল্যান সিলেক্ট করলে আপনি কত নম্বর/কোন রুটের গাড়িতে যেতে চান তা সিলেক্ট করে আপনার বোর্ডিং/পিক-আপ পয়েন্ট সিলেক্ট করুন। রেগুলার গ্রুপ ট্যুর (জনপ্রতি হিসেবে) ব্যতীত অন্যান্য প্যাকেজ প্ল্যানের ক্ষেত্রে আপনার বোর্ডিং/পিক-আপ এড্রেস টি লিখুন।


৫. সঠিকভাবে সকল তথ্য পূরণের পর ‘Book Now’ বাটনে ক্লিক করে বুকিং রিকোয়েস্ট ফর্ম সাবমিট করুন। বুকিং রিকোয়েস্ট সাবমিটের পর আপনি একটি ইনভয়েস পাবেন, এবং একইসাথে ইমেইল ও ফোনে ইনভয়েস নম্বর সম্বলিত নোটিফিকেশন মেসেজ পাবেন। উক্ত ইনভয়েস নম্বর দিয়ে আপনি পরবর্তীতে বুকিং ট্র্যাক করতে পারবেন।


৬. আপনার বুকিং রিকোয়েস্ট সাবমিশনের পর ভ্রমণবিলাসের একজন প্রতিনিধি আপনার সাথে ফোনে সরাসরি যোগাযোগ করে বুকিং রিকোয়েস্ট এক্সেপ্ট করবেন, এবং অতঃপর প্যাকেজ প্ল্যান অনুসারে পেমেন্ট নির্দেশাবলী (ইন্সট্রাকশন) অনুযায়ী পেমেন্ট কনফার্ম করুন।


৭. প্যাকেজ বুকিং এর জন্য বুকিং রিকোয়েস্ট এক্সেপ্ট করার পর অনলাইন পেমেন্টের মাধ্যমে পরবর্তী ৩০ মিনিটের মধ্যে বিল অগ্রিম পরিশোধ করার মাধ্যমে বুকিং কনফার্ম করতে হবে। অন্যথায় বুকিং রিকোয়েস্ট টি বাতিল (ক্যান্সেল) হয়ে যাবে। উল্লেখ্য যে, রেগুলার গ্রুপ ট্যুর (জনপ্রতি হিসেবে) প্যাকেজ প্ল্যানের ক্ষেত্রে সম্পূর্ণ অর্থ পরিশোধ করতে হবে; রেগুলার গ্রুপ ট্যুর (জনপ্রতি হিসেবে) ব্যতীত অন্যান্য প্যাকেজ প্ল্যান বুকিং এর ক্ষেত্রে আংশিক পেমেন্ট গ্রহণযোগ্য হলেও সম্পূর্ণ অর্থ যাত্রার ০২ (দুই) দিন পূর্বে অবশ্যই পরিশোধ করে কনফার্ম করতে হবে। অন্যথায় বুকিং টি বাতিল (ক্যান্সেল) হয়ে যাবে।


অথবা সরাসরি আমাদের অফিসে এসে এবং আমাদের ফোন নাম্বারে কল করেও আপনি ট্যুর প্যাকেজ বুকিং করতে পারবেন। সেক্ষেত্রে অবশ্যই ভ্রমণের  কমপক্ষে ০২ (দুই) দিন আগে সম্পূর্ণ পেমেন্ট করে ট্যুর বুকিং কনফার্ম করতে হবে।