প্যাকেজ ট্যুর ক্যান্সেল, রিফান্ড ও এক্সচেঞ্জ পলিসি

ক্যান্সেল, রিফান্ড ও এক্সচেঞ্জ পলিসি

১. ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি/কর্পোরেট ট্যুর/পিকনিক প্যাকেজ ক্যান্সেল করলে অগ্রিম পরিশোধিত টাকা অফেরত যোগ্য বলে বিবেচিত হবে। তবে তারিখ পরিবর্তন করে উভয় পক্ষের সুবিধা অনুযায়ী স্পট খালি থাকা সাপেক্ষে ট্যুর প্যাকেজ তারিখ পুনঃ নির্ধারণ করা যাবে।


২. নিয়মিত গ্রুপ ট্যুর (জনপ্রতি হিসেবে) প্যাকেজ এর ক্ষেত্রে বুকিংকৃত ট্যুর ক্যান্সেল করলে অগ্রিম পরিশোধিত টাকা অফেরত যোগ্য। তবে ট্যুরের এক্সচেঞ্জ করতে চাইলে নির্ধারিত ভ্রমনের দিন থেকে কমপক্ষে ৩৬ ঘণ্টা পূর্বে আমাদেরকে  অবহিত করতে হবে, এক্ষেত্রে বুকিংকৃত তারিখে  আপনি যেতে না পারলেও  পরিবর্তি যেকোন এভেইলএবল তারিখে আসন খালি থাকা সাপেক্ষে আপনার সুবিধা অনুযায়ী আপনি বা আপনার মনোনীত যে কেউ প্যাকেজটি উপভোগ করতে পারবেন।


৩. ট্যুর প্যাকেজ তারিখ পরিবর্তন করে পরবর্তী তারিখ একই অর্থ বছরের মধ্যে নির্ধারন করতে হবে, এক অর্থ বছরের প্রোগ্রাম অন্য অর্থ বছরে করা যাবেনা।


৪. যেকোন ধরনের অনাকাঙ্খিত প্রাকৃতিক দুর্যোগ, সরকারি বিধি নিষেধ, রাজনৈতিক অস্থিতিশীলতা, হরতাল, অবরোধ জনিত কারনে তাৎক্ষণিক সিদ্ধান্তে সকলকে অবহিত করে ভ্রমণবিলাস ট্যুর বাতিল করতে পারে। এক্ষেত্রে ট্যুর প্যাকেজের সময়সূচী প্রত্যেকের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী যেকোনো তারিখ নির্ধারণ করা হবে অথবা সকল অগ্রিম টাকা ফেরত দেয়া হবে।