View Details of Package

প্রবীণ বা অবসর ডে ট্যুর প্যাকেজ

নুহাশ পল্লী, বঙ্গবন্ধু সাফারি পার্ক,

Package Type: বয়স্ক প্যাকেজ

বৃদ্ধদের জন্য  প্রবীণ  ডে-ট্যুর: ঢাকা টু নুহাশ পল্লী ও বঙ্গবন্ধু সাফারি পার্ক (গাজীপুর)’

 আপনার বাসায় কি অবসর প্রাপ্ত বৃদ্ধ বাবা মা , শশুড় শাশুড়ী , চাচা চাচী ,মামা মামি,খালা খালু এছাড়া ৬০ উর্দ্বো কোন প্রবীণ মানুষ আছেন যারা সারাদিন একাকীত্বে ভুগছেন ।ইচ্ছা থাকা সত্বেও কর্ম  ব্যস্ততার কারনে তাঁদের সময় দিতে পারছেন না ? অথবা ছুটির দিনে নিজেরা কোন জরুরী অফিসিয়াল বা ব্যক্তিগত কাজে সবাই বাইরে যাবেন কিন্তু উনাদেরকে একা রেখে যেতে পারছেন না ? তাহলে আপনাদের জন্য ভ্রমণ বিলাসের  এই প্রবীণ প্যাকেজ ট্যুরটি উপকারে আসতে পারে। আপানাদের কাজ শুধু আমাদের ওয়েবসাইডে ঢুকে এই ট্যরটি বুকিং করে ৬ঃ৩০ মিনিটে আপনার নিকটবর্তী আমাদের নির্ধারিত পিকআপ পয়েন্ট  গুলোর যেকোন একটিতে  পৌছে দেয়া আর আমাদের কাজ নিরাপদে সারাদিন নুহাশ পল্লী ও বঙ্গবন্ধু সাফারী পার্ক এই দুটি জায়গায় উনাদের ভ্রমন করিয়ে পুনরায় আপনার গন্তব্যে পৌছে দেয়া ।

এতে আপনার দুটি উপকার হবে- ১) আপনার প্রিয় মানুষটি অতি নিরাপদে দুটি জায়গায় ভ্রমন করে একঘেয়েমী জীবনে আনন্দ উপভোগ করবে। ২)আপনাদের  নিজেদের প্রয়োজনীয় কাজের  কোন ক্ষতি হল না ।

  কোন ঝামেলা ছাড়াই আপনি/আপনারা ঢাকার খুব কাছেই দেশের সবচেয়ে জনপ্রিয় দুটি জায়গা এক দিনে  উপভোগ করতে পারবেন । 

  • আপনার কাজ শুধু ঘরে বসে অনলাইনে বুকিং/ফোন করা, আমাদের কাজ আপনার প্রিয় প্রবীণ মানুষটিকে একটি  সুন্দর ডে-ট্যুর উপহার দেয়া।
  •  
  • ভ্রমণবিলাসঃ নুহাশ পল্লীর অনুমোদিত অফিসিয়াল বুকিং এজেন্ট । ভ্রমণ বিলাস পরিচালনা করছেন হুমায়ূন আহমেদ স্যারের দীর্ঘ দিনের প্রধান সহকারী পরিচালক জুয়েল রানা ।

     নুহাশ পল্লীতে ভ্রমণ এর জন্য ভ্রমণ বিলাস  সবচেয়ে বিশ্বস্ত ও নিরাপদ । 

     

    *** দয়া করে বিস্তারিত না পড়ে বুকিং করবেন না।

  •  
  •  

    প্যাকেজের নাম

     

    প্রবীণ ডে আউট প্যাকেজ

    প্যাকেজের সদস্য সংখ্যা

     

    ১০/১৪/২৮/৩৫/৪৯ জন বা তার অধিকও হতে পারে

    (গাড়ীর সিট সংখ্যা অনুযায়ী)

    প্যাকেজের ভেন্যু

     

    নুহাশপল্লী ও সাফারি পার্ক

    জন প্রতি প্যাকেজ মূল্য

     

    ২৪৯৯ টাকা

     

     

     

     

     

     

     

     

     

     

    খাবার

     

     

     

    সকালের নাস্তা

     

    নুহাশপল্লীতে  :  ভুনা খিচুরি, ডিম ভুনা, সালাদ, মিনারেল পানি, চা

     

    অথবা গাড়িতে : চিকেন পেটিস/লাড্ডু/ড্রাই কেক/লেক্সাস বিস্কুট/পাটিসাপ্টা পিঠা/ কলা/কেক/বাটারবন/মিনারেল পানি/চা

     

    (যেকোন ৫ টি)

     

     

     

     

     

    দুপুরের খাবার

     

    মেন্যু ১ : প্লেইন পোলাও, মিক্সড ভেজিটেবল, চিকেন রোস্ট ১ পিস, গরুর মাংস ভুনা ৩/৪ পিস, রুই / তেলাপিয়া / ফিস কারি ১ পিস, মুরগির গিলা-কলিজা দিয়ে মুগ ডাল, সালাদ, কোমল পানীয়/পায়েস/মিস্টি দই

     

    অথবা,

     

    মেন্যু ২: সাদা ভাত, আলু ভর্তা, বেগুন ভাজা, কালজিরা ভর্তা, চেপা শুটকি ভর্তা,মিস্টি কুমড়া, পেপে, টমেটো ভর্তা, পটল ভর্তা/ভাজা (যেকোন ৪ পদের ভর্তা), মুরগির ঝাল ফ্রাই/রোস্ট ১ পিস, গরুর মাংস ভুনা ৩/৪ পিস মাছের দোপিয়াজু, মুসরের ডাল, সালাদ,মিনারেল পানি ১ টি, কোমল পানীয় ২৫০ মিলি /পায়েস/ মিস্টি দই

     

     

     

    বিকেলের নাস্তা

     

    ভাপা পিঠা/ চিতই পিঠা/ সিংগারা/ সমুচা/ ডাল পুরি/ কেক/ ফুচকা/ চটপটি/ ডাল ভাজা/ পিয়াজু/ চিপস/ আপেল/ পিয়ারা/ কলা/ গরুর দুধের চা 

     

    (যেকোন ৩ টি) 

     

    বিঃদ্রঃ

     

    খাবারের স্থান ও কাল ভেদে মেনু পরিবর্তন হতে পারে। গরু মাংসের পরিবর্তে খাসির মাংস হলে জনপ্রতি ১৫০ টাকা বাড়বে। সকলের চাহিদা  অনুযায়ী  খাবার মেন্যু পরিবর্তন করা যেতে পারে। পরিবর্তীত ম্যেনু  অনুযায়ী প্যাকেজ মূল্য কম বেশি হবে। তবে ম্যেনু পরিবর্তনের চুড়ান্ত সিদ্ধান্ত ভ্রমণ বিলাস সংরক্ষন করে।

     

     

     

     

     

    নুহাশপল্লীতে ও সাফারি পার্কে যা দেখবো

    👉

    নুহাশপল্লীতে

    সাফারি পার্ক

     

    ১) হুমায়ুন আহমেদের প্রিয় বাসভবন হোয়াইট হাউজ

    ২) লীলাবতী দিঘী

    ৩)ভূত বিলাস

    ৪) শিশু পার্ক

    ৫) রূপবতী মৎস্য কণ্যা

    ৬) বৃষ্টি বিলাস

    ৭) মা ও ছেলের ভাস্কর্য

    ৮) বিশাল ব্যাঙের ছাতা

    ৯) লিচু বাগান

    ১০) ট্রি হাউজ

    ১১) সুইমিং পুল

    ১২) খেলার মাঠ

    ১৩) গন্ধব ফলের গাছ

    ১৪) পন্ড আইল্যান্ড

    ১৫) মাটির প্রাচীর

    ১৬) পদ্ম পুকুর

    ১৭) পবন ঝাউ গাছ

     

     

    ১৮) চন্দ্র কথা সিনেমার জমিদারী ঘাট

    ১৯) ঘেটু পুত্র কমলা ও নয় নাম্বার বিপদ সংকেত সিনেমার শুটিং ফ্লোর

    ২০) শ্বেত পাথরের শান বাধানো ঘাট ও পূর্ণিমা উৎসব

    ২১)মাটির তৈরি ঘর ও কুয়া

    ২২) মানুষের মাথার বিশাল কঙ্কাল

    ২৩) কৃত্রিম পাহাড় ও চীন দেশের দৈত্য

    ২৪) প্রাগৈতিহাসিক যুগের প্রানী  দৈত্যাকার ডাইনোসর

    ২৫) বিশেষ তালি পাম গাছ  যা বিশ্বে বিরল।এই গাছটি ১০০ বছরের একবার ফল দিয়ে মারা যায়।

     

    ১) ন্যাচারাল হিস্ট্রি মিউজিয়াম,যেখানে বন্যপ্রাণী ও উদ্ভিদ প্রজাতির বৈচিত্র সম্পর্কে পর্যটকগণ, বিশেষ করে ছাত্র-ছাত্রী ও গবেষকগণ বিস্তর ধারনা লাভ করতে পারবেন।

     

     ২) এছাড়া সাফারি পার্কের বিশেষ আকর্ষণ হচ্ছে কোর সাফারি। যেখানে আপনি থাকবেন গাড়ির ভিতরে বন্দী আর বাঘ, সিংহ, হরিণ, জিরাফ, জেব্রা সহ সব হিংস্র প্রাণীরা থাকবে উন্মুক্ত জঙ্গলে। গাড়ি ধীরগতিতে চল্বে, দেখবেন তারা আপনাদেরকে গাড়ির কাছে এসে দেখবে। যা আপনার মনে সৃষ্টি করবে অদ্ভুত এক অনুভূতি।

     

     

     

     

     

    আমাদের সারাদিনের কর্মসূচী ও যা যা দেখবো

     

    ১) সকাল ৬:৩০ মিনিটে  আমাদের পূর্ব নির্ধারিত  প্রারম্ভিক স্টেশন থেকে গাড়ি যাত্রা শুরু করবে

    ২) সকাল ৮:৩০ মিঃ হতে ৯:৩০ মিঃ এর মধ্যেই গাড়িতে অথবা নুহাশ পল্লীতে নাস্তা পরিবেশন

    -( সকালের নাস্তা গাড়িতে হলে ।  সকাল ১০:০০ মিঃ থেকে ১২:৩০ মি পর্যন্ত সাফারী পার্ক ঘুরে দেখা সকালের নাস্তা নুহাশ পল্লীতে হলে ৩:৩০ মিঃ থেকে৫:৩০ মিঃ সাফারী পার্ক ঘুরে দেখা ) 

     

    ৩) দুপুরের খাবার ও নামাজের বিরতি ১:৩০মিঃ- ২:৩০মিঃ নুহাশ পল্লীতে। খাবারের পর বিশ্রাম ও আমাদের  ট্যুর গাইড দ্বারা নুহাশ পল্লী পরিদর্শনঃ দেখাবেন আপনাদের প্রিয় লেখক হুমায়ূন আহমেদ এর  স্মৃতিবিজরিত স্থান গুলোঃ ক) শুনবেন  নুহাশ পল্লী সম্পর্কে অনেক অজানা গল্প যা জানলে আপনাদের ভিতর তৈরি হবে অন্যরকম ভালোলাগার এক অনুভূতি। খ)  দেখবেন প্রায় ২৫০ প্রজাতির ঔষধি বৃক্ষের বাগান ও তাঁদের ঔষধি গুণ । গ) নুহাশ পল্লীতে ভুতেদের অত্যাচার ও সেই সব অত্যাচার থেকে বাঁচার জন্য কি কি করতেন প্রিয় লেখক হুমায়ূন আহমেদ।  ঘ)   কোথায় শুটিং করতেন তাঁর জনপ্রিয় সেই সব নাটক সিনেমার । সবশেষে প্রিয় লেখকের সমাধি পরিদর্শন ও তার আত্মার শান্তির জন্য দোয়া প্রার্থনা করা।


    ৪) ৪:৩০ মিঃ- ৫:৩০ মিঃ; বিকালের নাস্তা। (গাড়িতেও পরিবেশন হতে পারে) 

    ৭) ৫:৩০ মিঃ - ৬:০০ মিঃ অর্থাৎ মাগরিবের নামাজ পড়ে ঢাকার উদ্দ্যেশ্যে যাত্রা এবং যেখান থেকে যাত্রা শুরু হয়েছিল ঠিক সেখানেই নামিয়ে দিয়ে  ডে- ট্যুর এর সমাপ্তি । 

     

     

     

     

     

     

    প্যাকেজের সুবিধা

     অন্যান্য

     

     

    ১. প্রবীণ ডে আউট প্যাকেজ সদস্য সংখ্যা সর্বনিম্ন ১০ জন থেকে শুরু করে ১৪/২৮/৩৫/৪৯ জনও হতে পারে (গাড়ির সিট ক্যাপাসিটি অনুযায়ী হবে)

     

     ২. সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকালের নাস্তা, সাফারী পার্ক এর শুধু মূল গেইটের এন্ট্রি ফি,  নুহাশ পল্লীর রেন্ট, সুইমিং, পর্যাপ্ত বিশ্রাম এর  জন্য ৩টি কমন রুম , এসি গাড়িতে  যাওয়া-আসা।

     

    ৩. এই দুটি জায়গার ঘুরতে গেলে যে খরচ হবে তারচেয়ে অনেক কম খরচে ঝামেলামুক্ত নিরাপত্তার সাথে আমরা দিচ্ছি একটি সুন্দর প্যাকেজ  ও সর্বোত্তম সেবা।

     

     ৪। প্রবীণ ডে আউট প্যাকেজের সদস্যদের ব্যবহারের জন্য ৩টি কমন রুম দেয়া হবে

     

     ৫. আপনাদের সার্বিক সহযোগিতা করার জন্য থাকবে সার্বক্ষণিক একজন  ট্যুর  গাইড। 

     

    ৬. ৩টি  রুমের বাইরেও পর্যাপ্ত ওয়াশ রুমের ব্যবস্থা রয়েছে।

     

    ৭.  ফ্রেশ ও সুস্বাদু খাবার যা রান্না করবেন হুমায়ূন আহমেদের প্রিয় নুহাশপল্লির নিজস্ব বাবুর্চি।

     

     

     

     

     

     

     

     

     

     

    প্যাকেজ ট্যুর বুকিং এর নিয়ম-কানুন ও বাতিল প্রক্রিয়া

     

     

    আমাদের প্যাকেজটি অনলাইনে ,ফোনে এবংসরাসরি আমাদের অফিসে এসেও বুকিং করা যাবে। নতুন ইউজার  হলে দয়া করে  একাউন্ট  তৈরি / সাইন আপ করুন।

    আপনার বুকিং করা  প্যাকেজ পরবর্তীতে ট্র্যাকিং ও যেকোনো ইস্যু সংক্রান্ত ব্যাপারে সেবা পেতে শুরুতেই লগইন করুন প্লিজ। 

     

    ১.  আমাদের ওয়েবসাইট www.vromonbilash.com/package/list    অধীনে দেয়া আপনার পছন্দের  ট্যুর প্যাকেজটি  বুকিং  করার পূর্বে এর খুঁটিনাটি বিষয় গুলোর বিস্তারিত  ভালো করে পড়ুন।

    ২. আপনার নির্বাচিত ট্যুর প্যাকেজের জন্য প্রথমে আপনার পছন্দের তারিখ সিলেক্ট করুন।

     

    ৩. আমাদের নির্ধারিত পিকআপ পয়েন্ট থেকে আপনার বাসার কাছাকাছি পছন্দের  স্থানটি নির্বাচন করুন অর্থ্যাৎ  যেখান থেকে আপনি আমাদের গাড়িতে উঠতে চান সেই স্থানটির নাম লিখুন।

     

    ৪. প্যাকেজের অধীনে কোন প্যাকেজ প্ল্যান টি বুকিং করতে চান তা সিলেক্ট করুন।অতঃপর ‘Confirm & Continue’ বাটনে ক্লিক করে সামনে অগ্রসর হোন।

     

    ৫. পরবর্তী ধাপে একটি ফরম আসবে, যেখানে আপনার নাম, মোবাইল নম্বর, ইমেইল এড্রেস, ঠিকানা প্রদানের মাধ্যমে বুকিং রিকোয়েস্ট সাবমিট করতে হবে। এক্ষেত্রে আপনি যদি ইতোমধ্যেই ভ্রমণবিলাস এর রেজিস্টার্ড/সাইন-আপ করে থাকেন, তবে লগইন করে ফরমের বাকি অংশ পূরণ করুন।

     

    ৬. বুকিং রিকোয়েস্ট সাবমিটের পর আপনি একটি ইনভয়েস পাবেন, এবং একইসাথে ইমেইল ও ফোনে ইনভয়েস নম্বর সম্বলিত নোটিফিকেশন মেসেজ পাবেন। উক্ত ইনভয়েস নম্বর দিয়ে আপনি পরবর্তীতে বুকিং ট্র্যাক করতে পারবেন।

     

    ৭. আপনার বুকিং রিকোয়েস্ট সাবমিশনের পর ভ্রমণবিলাসের একজন প্রতিনিধি আপনার সাথে ফোনে সরাসরি যোগাযোগ করে ট্যুর প্যাকেজের ডেইট খালি থাকা সাপেক্ষে বুকিং রিকোয়েস্ট এক্সেপ্ট করবেন, এবং অতঃপর প্যাকেজ প্ল্যান অনুসারে পেমেন্ট নির্দেশাবলী (ইন্সট্রাকশন) অনুযায়ী পেমেন্ট কনফার্ম করুন।

     

    ৮. প্যাকেজ বুকিং এর জন্য বুকিং রিকোয়েস্ট এক্সেপ্ট করার পর  পরবর্তী  ১ ঘন্টার মধ্যে অনলাইনের মাধ্যমে (ব্যাংক, বিকাশ মার্চেন্ট) ৫০%  বিল অগ্রিম পরিশোধ করুন । অন্যথায় বুকিং রিকোয়েস্ট টি বাতিল (ক্যান্সেল) হয়ে যেতে পারে।

     

    ৯।কাপল ট্যুর প্যাকেজের  ক্ষেত্রে প্যাকেজ মূল্যের সম্পূর্ন (১০০%) টাকা এবং গ্রুপ ট্যুরের ক্ষেত্রে ৫০% অগ্রিম পরিশোধ করতে হবে এবং বাকি ৫০% নুহাশ পল্লীতে নগদ পরিশোধ করতে হবে।

     

    ১০। যেকোন ধরনের প্রাকৃতিক দূর্যোগ , অনাকাংখিত রাজনৈতিক কারন যেমন হরতাল অবরোধ , কারফিউ এর কারনে সবাইকে অবহিত করে ভ্রমণ বিলাস ট্যুর ক্যান্সেল করতে পারবে। পরবর্তিতে সকলের সুবিধা অনুযায়ী ডেইট খালি থাকা সাপেক্ষে  নতুন ডেইটে ট্যুর করতে পারবেন। অথবা  বাতিলকৃত প্যাকেজের সম্পূর্ন বা আংশিক  পরিশোধিত  পেমেন্ট ‘রিফান্ড পলিসি’ অনুযায়ী ট্যুর ডেইট পার  হওয়ার পর থেকে ৫ কর্ম দিবসের মধ্যে ফেরত দেয়া হবে।  

     

    ১১। ট্যুর ক্যান্সেল  করতে হলে অবশ্যই ভ্রমনের তারিখের অন্তত ২ কর্ম দিবসের আগেই ভ্রমণ বিলাসকে অবহিত করতে হবে অন্যথায় পরিশোধিত অর্থ ফেরত দেয়া হবেনা ।যেকোন ধরনের প্রাকৃতিক দূর্যোগ , অনাকাংখিত রাজনৈতিক কারন যেমন হরতাল অবরোধ , কারফিউ এর কারনে উভয় পক্ষই একে অপরকে অবহিত করে ট্যুর ক্যান্সেল করতে পারবে। পরবর্তিতে সকলের সুবিধা অনুযায়ী ডেইট খালি থাকা সাপেক্ষে  নতুন ডেইটে ট্যুর করতে পারবেন।

     

    ১২। ভ্রমনের আগের দিন রাতের মধ্যে আপনাদেরকে গাড়ির নাম্বার, ট্যুর গাইডের নাম ও মোবাইল নম্বর এসএমএস’এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে অথবা অনুগ্রহ পূর্বক আপনি নিজ দ্বায়িত্বে ফোন করে জেনে নিতে পারবেন।

     

    ১৩। বুকিং ফর্মে উল্ল্যেখিত আপনার পিকআপ পয়েন্টে যথা সময় উপস্থিত থেকে আমাদের গাড়িতে উঠতে হবে । নির্দিষ্ট সময়ের মধ্যে গাড়িতে উঠতে না পারলে (গাড়ি মিস করলে) নিজ ব্যবস্থাপনায় নুহাশ পল্লীতে আসতে হবে। সেই ক্ষেত্রে ভ্রমন বিলাস কোন দ্বায় বহন করবেনা বা ট্যুরের টাকা ফেরত দেয়া হবেনা। গ্রুপ ট্যুরের ক্ষেত্রে  নির্দিষ্ট সময়ের পরে যাত্রা শুরু করলে জ্যামের কারনে নাস্তা খেতে দেরি হলে  ভ্রমণ বিলাস কর্তৃপক্ষ কোন ভাবেই দ্বায়ী থাকবে না।

     

    ১৪।ট্যুর চলাকালে যান্ত্রিক ত্রুটি জনিত কারনে গাড়ির সমস্যা হলে আতঙ্কিত না হয়ে ধৈর্য্য ধরে সমস্যা সমাধানের জন্য অপেক্ষা করতে হবে এবং ট্যুর গাইডকে আন্তরিকভাবে সহযোগিতা করুন।

     

    ১৫। ট্যুর চলাকালে ট্যুর গাইড , নুহাশ পল্লী ও সাফারি পার্কের স্টাফ আপনার  সেবক তাই দয়া করে তার সংগে কোন রূপ  দুঃব্যবহার না করে আন্তরিক থাকার অনুরোধ করা যাচ্ছে।

     

    ১৬।ট্যুর চলাকালীন সময়ে ট্যুর গাইডকে অবহিত না করে কোথাও যাওয়া যাবেনা । গেলে বা কোন কারনে গাড়ি মিস করলে পরে নিজ খরচে ঢাকা ফিরতে হবে। সেই ক্ষেত্রে ভ্রমন বিলাস দ্বায়ী থাকবেনা। যেকোন সমস্যার কথা আমাদের ট্যুর গাইডকে অবহিত করুন । আমরা আপনার ট্যুর সংক্রান্ত কোন সমস্যা সমাধানে আমরা আন্তরিক ভাবে প্রতিজ্ঞাবদ্ধ ।

     

    ১৭। ভ্রমণকালে বাস , নুহাশ পল্লীর কোন বৃক্ষ বা সাফারি পার্কের কোন প্রাণির ইচ্ছা বা অনিচ্ছায় কোন রূপ ক্ষতি সাধন করবেন না  যদি তেমন কিছু হয় তাহলে সেই ক্ষতি পুরন বা দ্বায়ভার আপনাকেই বহন করতে হবে।

     

    পিক এন্ড ড্রপ পয়েন্ট এন্ড রোড

     

     

    পয়েন্ট ১

     

    গোলাপবাগ বাস স্টপ, টি টি পাড়া বাস স্টপ, মুগদা হাসপাতাল, শাহজাহানপুর খিলগাঁও ফ্লাইওভার, খিলগাঁও আনসার ভিডিপি সদর দপ্তর, মালিবাগ রেলগেইট, রামপুরা টি ভি ভবন, বাড্ডা লিংক রোড, নতুন বাজার, যমুনা ফিউচার পার্ক, খিলখেত ওভার ব্রিজ, উত্তরা জসিম উদ্দিন রোড, উত্তরা হাউজ বিল্ডিং, টঙ্গী স্টেশন রোড

     

     

     

    পয়েন্ট ২

     

     

    ইত্তেফাক মোড়, মতিঝিল শাপলা চত্তর, দৈনিক বাংলা মোড়, ফকিরাপুল মোড়, নয়া পল্টন, কাকরাইল রাজমনি মোড়, বেইলী রোড অফিসার্স ক্লাব, মগবাজার ফ্লাইওভার, তেজগাঁও সাতরাস্তা, নাবিস্কো গুলশান লিংক রোড, নিকেতনআড়ং, গুলশান ১ নাভানা টাওয়ার, গুলশান, বনানী কবরস্থান, রেডিসন হোটেল, জোয়ারসাহারা ওভার ব্রিজ, খিলক্ষেত ওভার ব্রিজ, এয়ারপোর্ট, উত্তরা আজমপুর, উত্তরা জসিম উদ্দিন রোড, উত্তরা হাউজ বিল্ডিং, টঙ্গী স্টেশন রোড

     

     

    পয়েন্ট ৩

     

     

    নয়া বাজার মোড়, জিরো পয়েন্ট/জিপিও মোড়, পুরানা পল্টন মোড়, প্রেস ক্লাব, মৎস্য ভবন, শাহবাগ পি জি হাসপাতাল, কাওরান বাজার পূর্ণিমা সিনেমা হল, ফার্মগেইট, মহাখালী ফ্লাইওভার, চেয়ারম্যান বাড়ি, বনানী রেলওয়ে বাস স্টপ, কুর্মিটোলা হাসপাতাল, জোয়ার সাহারা ওভার ব্রিজ, খিলক্ষেত ওভার ব্রিজ, এয়ারপোর্ট, উত্তরা আজমপুর, উত্তরা জসিম উদ্দিন রোড, উত্তরা হাউজ বিল্ডিং, টঙ্গী স্টেশন রোড

     

     

     

    পয়েন্ট ৪

     

     

    পলাশীর মোড়, আজিমপুর মোড়, নীলখেত/নিউ মার্কেট মোড়, সাইন্স ল্যাব মোড়, ধানমণ্ডি ৩২ নং মোড়, আসাদ গেইট বাস স্টপ, কলেজ গেইট, শ্যামলী বাস স্টপ, কল্যাণপুর বাস স্টপ, টেকনিক্যাল এশিয়া সিনেমা হল, আনসার কাম্প বাস স্টপ, মিরপুর ১ সনি সিনেমা হল, মিরপুর ১০, মিরপুর ১১, মিরপুর ১২, কালশি বাস স্টপ মোড়, ক্যান্টনমেন্ট ফ্লাইওভার এম ই এস ,খিলখেত ওভার ব্রিজ, এয়ারপোর্ট, উত্তরা আজমপুর, উত্তরা জসিম উদ্দিন রোড, উত্তরা হাউজ বিল্ডিং, টঙ্গী স্টেশন রোড