View Details of Package

ভ্রমনবিলাস স্পেশাল ডে ট্যুর প্যাকেজ : ঢাকা - নুহাশপল্লী - সাফারি পার্ক

নুহাশ পল্লী, বঙ্গবন্ধু সাফারি পার্ক,

Package Type: Group Package

পিকনিক বা ট্যুর এর জন্য ঢাকার খুব কাছের জনপ্রিয়  স্পট গুলোর মধ্য প্রথমে আসে নুহাশ পল্লীর নাম। একই দিনে ঢাকার সন্নিকটে একসাথে দুটি জায়গায় ঘুবে আসার সুবর্ণ সুযোগ করে দিতে ভ্রমণবিলাসের বিশেষ আয়োজন " ভ্রমনবিলাস স্পেশাল ডে ট্যুর " প্যাকেজ। যাওয়া -আসা, খাওয়া -দাওয়ার আয়োজনের সব ঝামেলার দায়িত্ব নেবে ভ্রমন বিলাস।

 

অফিসের চাপ, কাজের  ডেডলাইনের তাড়াহুড়ো, বৈঠকের শেষহীন গল্প - কর্পোরেট জীবনের চেনাচড়াই গল্পগুলো একটু ভুলে, ঢুকে পড়ুন প্রকৃতির কোলাহলে। আপনার অফিস বা ব্যবসা প্রতিষ্ঠানের কর্মীদেরকে পিকনিক বা ট্যুরের জন্য  নিয়ে আসুন নুহাশ পল্লীতে, যেখানে পাখির কলগান আর শুনশান নিরিবিলি পরিবেশে সারাদিন সময় কাটান  অতি আনন্দের সাথে।  সেই সাথে উপভোগ করুন সাফারি পার্কের বিশেষ এডভেঞ্চার।

 

ভ্রমণবিলাসঃ নুহাশ পল্লীর অনুমোদিত অফিসিয়াল বুকিং এজেন্ট । ভ্রমণ বিলাস পরিচালনা করছেন হুমায়ূন আহমেদ স্যারের দীর্ঘ দিনের প্রধান সহকারী পরিচালক জুয়েল রানা 

 নুহাশ পল্লীতে ভ্রমণ এর জন্য ভ্রমণ বিলাস  সবচেয়ে বিশ্বস্ত ও নিরাপদ । 

 

*** দয়া করে বিস্তারিত না পড়ে বুকিং করবেন না।

 -------  

প্যাকেজের নাম

 

ভ্রমনবিলাস স্পেশাল ডে ট্যুর

 

প্যাকেজের সদস্য সংখ্যা

 

সর্বনিম্ন ৩০০ জন বা তার বেশি

১৫০০ জনও  হতে পারে

প্যাকেজের ভেন্যু

 

নুহাশপল্লী ও সাফারি পার্ক

জন প্রতি প্যাকেজ মূল্য

 

২৯৯৯  টাকা

 

 

 

 

 

 

 

 

 

 

খাবার

 

 

 

সকালের নাস্তা

 

নুহাশপল্লীতে : ভুনা খিচুরি, ডিম ভুনা, সালাদ, মিনারেল পানি, চা

 

অথবা ,

 

গাড়িতে : চিকেন পেটিস/লাড্ডু/ড্রাই কেক/লেক্সাস বিস্কুট/পাটিসাপ্টা পিঠা/ কলা/কেক/বাটারবন/মিনারেল পানি/চা (যেকোন ৫ টি)

 

 

 

 

 

 

দুপুরের খাবার

 

 

মেন্যু ১ : প্লেইন পোলাও, মিক্সড ভেজিটেবল, চিকেন রোস্ট ১পিস, গরুর মাংস/ ,খাসির মাংস ভুনা ৩/৪ পিছ, ডিম ভুনা, ফিস কারি ১পিস, মুরগির গিলা কলিজা দিয়ে মুগ ডাল, সালাদ, কোমল পানীয় ২৫০মিঃলি /পায়েস/মিস্টি দই

 

 অথবা

 

মেন্যু ২ :  সাদা ভাত, আলু ভর্তা, বেগুন ভাজা, কালজিরা ভর্তা, চেপা শুটকি ভর্তা,মিস্টি কুমড়া, পেপে, টমেটো ভর্তা, পটল ভর্তা/ভাজা (যেকোন ৪ পদের ভর্তা), মুরগির ঝাল ফ্রাই/রোস্ট ১ পিস, গরুর মাংস/ খাসির মাংস ভুনা ৩/৪ পিস, ফিস কারি, মুসরের ডাল, সালাদ, মিনারেল পানি ১,কোমল পানীয় ২৫০ মিলি

 

 

বিকেলের নাস্তা

 

ভাপা পিঠা/ চিতই পিঠা/ সিংগারা/ সমুচা/ ডাল পুরি/ কেক/ ফুচকা/ চটপটি/ ডাল ভাজা/ পিয়াজু/ চিপস/ আপেল/ পিয়ারা/ কলা/ গরুর দুধের চা 

 

(যেকোন ৩ টি) 

 

বিঃদ্রঃ

 

খাবারের স্থান ও কাল ভেদে মেনু পরিবর্তন হতে পারে। খাবারের ম্যেনু কাস্টমাইজ করা যাবে সে ক্ষেত্রে মেন্যু অনুযায়ী প্রাইজ কম বেশি হতে পারে। 

 

 

 

 

 

নুহাশপল্লীতে যা যা দেখবো

👉

নুহাশপল্লীতে

 

১) হুমায়ুন আহমেদের প্রিয় বাসভবন হোয়াইট হাউজ

২) লীলাবতী দিঘী

৩)ভূত বিলাস

৪) শিশু পার্ক

৫) রূপবতী মৎস্য কণ্যা

৬) বৃষ্টি বিলাস

৭) মা ও ছেলের ভাস্কর্য

৮) বিশাল ব্যাঙের ছাতা

৯) লিচু বাগান

১০) ট্রি হাউজ

১১) সুইমিং পুল

১২) খেলার মাঠ

১৩) গন্ধব ফলের গাছ

১৪) পন্ড আইল্যান্ড

১৫) মাটির প্রাচীর

১৬) পদ্ম পুকুর

 

১৭) পবন ঝাউ গাছ

১৮) চন্দ্র কথা সিনেমার জমিদারী ঘাট

১৯) ঘেটু পুত্র কমলা ও নয় নাম্বার বিপদ সংকেত সিনেমার শুটিং ফ্লোর

২০) শ্বেত পাথরের শান বাধানো ঘাট ও পূর্ণিমা উৎসব

২১)মাটির তৈরি ঘর ও কুয়া

২২) মানুষের মাথার বিশাল কঙ্কাল

২৩) কৃত্রিম পাহাড় ও চীন দেশের দৈত্য

২৪) প্রাগৈতিহাসিক যুগের প্রানী  দৈত্যাকার ডাইনোসর

২৫) বিশেষ তালি পাম গাছ  যা বিশ্বে বিরল।এই গাছটি ১০০ বছরের একবার ফল দিয়ে মারা যায়।

 

 

১) ন্যাচারাল হিস্ট্রি মিউজিয়াম, যেখানে বন্যপ্রাণী ও উদ্ভিদ প্রজাতির বৈচিত্র সম্পর্কে পর্যটকগণ, বিশেষ করে ছাত্র-ছাত্রী ও গবেষকগণ বিস্তর ধারনা লাভ করতে পারবেন।

 

২) এছাড়া সাফারি পার্কের বিশেষ আকর্ষণ হচ্ছে কোর সাফারি। যেখানে আপনি থাকবেন গাড়ির ভিতরে বন্দী আর বাঘ, সিংহ, হরিণ, জিরাফ, জেব্রা সহ সব হিংস্র প্রাণীরা থাকবে উন্মুক্ত জঙ্গলে। গাড়ি ধীরগতিতে চল্বে, দেখবেন তারা আপনাদেরকে গাড়ির কাছে এসে দেখবে। যা আপনার মনে সৃষ্টি করবে অদ্ভুত এক অনুভূতি।

 

 

 

 

 

আমাদের সারাদিনের কর্মসূচী ও যা যা দেখবো

 

     ১) সকাল ৬ : ৩০ মিনিটে আমাদের গাড়ি আপনাদের নির্ধারিত অর্থ্যাৎ বুকিং ফর্মে উল্ল্যেখিত স্থানে চলে যাবে সেখান থেকে যাত্রা শুরু করবে।

 

২) সকাল ৮:৩০ মিঃ হতে ৯:৩০ মিঃ এর মধ্যেই গাড়িতে অথবা নুহাশ পল্লীতে নাস্তা পরিবেশন- ( সকালের নাস্তা গাড়িতে হলে ।  সকাল ১০:০০ মিঃ থেকে ১২:৩০ মি পর্যন্ত সাফারী পার্ক ঘুরে দেখা । সকালের নাস্তা নুহাশ পল্লীতে হলে ৩:৩০ মিঃ থেকে৫:৩০ মিঃ সাফারী পার্ক ঘুরে দেখা)

 

৩) দুপুরের খাবার ১:৩০মিঃ- ২:৩০মিঃ নুহাশ পল্লীতে। খাবারের পর বিশ্রাম ও আমাদের  ট্যুর গাইড দ্বারা নুহাশ পল্লী পরিদর্শনঃ দেখাবেন আমাদের প্রিয় লেখক হুমায়ূন আহমেদ এর  স্মৃতিবিজরিত স্থান গুলোঃ ক) শুনবেন  নুহাশ পল্লী সম্পর্কে অনেক অজানা গল্প যা জানলে আপনাদের ভিতর তৈরি হবে অন্যরকম ভালোলাগার এক অনুভূতি। খ) দেখবেন প্রায় ২৫০ প্রজাতির ঔষধি বৃক্ষের বাগান ও তাঁদের ঔষধি গুণ । গ) নুহাশ পল্লীতে ভুতেদের অত্যাচার ও সেই সব অত্যাচার থেকে বাঁচার জন্য কি কি করতেন প্রিয় লেখক হুমায়ূন আহমেদ।  ঘ)   কোথায় শুটিং হতো তাঁর জনপ্রিয় সেই সব নাটক সিনেমার ।

 

অথবা, প্যাকেজ ট্যুর সদস্যদের নিজস্ব ইভেন্ট প্রোগ্রাম শিডিউল অনুযায়ী।

 

 ৪. ৪:৩০ মিঃ- ৫:৩০ মিঃ; বিকালের নাস্তা। (গাড়িতেও পরিবেশন হতে পারে) 

 ৫) ৫:৩০ মিঃ-৬:০০ মিঃ অর্থাৎ মাগরিবের আজানের আগে ঢাকার উদ্দ্যেশ্যে যাত্রা এবং যেখান থেকে যাত্রা শুরু হয়েছিল ঠিক সেখানেই নামিয়ে দিয়ে  ডে- ট্যুর এর সমাপ্তি।

 

 

 

 

 

প্যাকেজের 

সুবিধা

 অন্যান্য

 

 

১. ভ্রমণবিলাস স্পেশাল ট্যুর প্যাকেজের সদস্য সংখ্যা সর্বনিম্ন ১০ জন থেকে শুরু করে ১৪/২৮/৩৫/৪৯ থেকে ৩০০ জনও হতে পারে (গাড়ির সিট ক্যাপাসিটি অনুযায়ী হবে)

 

২. সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকালের নাস্তা, সাফারী পার্ক এর শুধু মূল গেইটের এন্ট্রি ফি,  নুহাশ পল্লীর যাবতীয় খরচ, সুইমিং, পর্যাপ্ত বিশ্রাম এর  জন্য ১টি ভি আই পি রুম বা ৩টি কমন রুম , এসি গাড়িতে  যাওয়া-আসা।

 

৩। ঢাকা মেট্রোপলিটন এরিয়ার যেকোন স্থান থেকে গাড়ি পাঠিয়ে আপনাদের পিক এন্ড ড্রপ করা হবে।

 

৪. আপনারা নিজেদের আয়োজনে গ্রুপ করে এই দুটি জায়গার ঘুরতে গেলে যে খরচ হবে তারচেয়ে অনেক কম খরচে ঝামেলা মুক্ত নিরাপদ ভাবে আমরা দিচ্ছি একটি সুন্দর প্যাকেজ  ও সর্বোত্তম সেবা।

 

৫. ভ্রমণবিলাস ডে আউড  ট্যুর প্যাকেজের সদস্যদের ব্যবহারের জন্য ২টি পারসোনাল ভি আই পি রুম বা ৩টি কমন রুম দেয়া হবে ।

 

৬. আপনাদের সার্বিক সহযোগিতা করার জন্য থাকবে সার্বক্ষণিক একজন  ট্যুর  গাইড। 

৭. ফ্রেশ ও সুস্বাদু খাবার যা রান্না করবেন হুমায়ূন আহমেদের প্রিয়  নুহাশ পল্লীর নিজস্ব বাবুর্চি। 

৮. ৩টি  রুমের বাইরেও পুরুষ মহিলাদের জন্য  আলাদা  আলাদা ওয়াশ রুমের ব্যবস্থা রয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

প্যাকেজ ট্যুর বুকিং এর নিয়ম-কানুন ও বাতিল প্রক্রিয়া

 

 

আমাদের প্যাকেজটি অনলাইনে ,ফোনে এবং সরাসরি আমাদের অফিসে এসেও বুকিং করা যাবে। নতুন ইউজার  হলে দয়া করে  একাউন্ট  তৈরি / সাইন আপ করুন।

 

আপনার বুকিং করা  প্যাকেজ পরবর্তীতে ট্র্যাকিং ও যেকোনো ইস্যু সংক্রান্ত ব্যাপারে সেবা পেতে শুরুতেই লগইন করুন প্লিজ। 

 

১.  আমাদের ওয়েবসাইট  www.vromonbilash.com/package/list  এর  অধীনে দেয়া আপনার পছন্দের  ট্যুর প্যাকেজটি  বুকিং  করার পূর্বে এর খুঁটিনাটি বিষয় গুলোর বিস্তারিত  ভালো করে পড়ুন।

 

২. আপনার নির্বাচিত ট্যুর প্যাকেজের জন্য প্রথমে আপনার পছন্দের তারিখ সিলেক্ট করুন। 

 

৩. আপনার /প্রতিষ্ঠানের নাম ঠিকানা বুকিংকৃত ব্যক্তির নাম ঠিকানা এবং  যেখান থেকে আপনি যাত্রা শুরু করবেন  সেই স্থানটির নাম লিখুন।

 

৪. প্যাকেজের অধীনে কোন প্যাকেজ প্ল্যান টি বুকিং করতে চান তা সিলেক্ট করুন।অতঃপর ‘Continue’ বাটনে ক্লিক করুন 

 

৫. পরবর্তী ধাপে একটি ফরম আসবে, যেখানে আপনার নাম, মোবাইল নম্বর, ইমেইল এড্রেস, ঠিকানা প্রদানের মাধ্যমে বুকিং রিকোয়েস্ট সাবমিট করতে হবে। এক্ষেত্রে আপনি যদি ইতোমধ্যেই ভ্রমণবিলাস এর রেজিস্টার্ড/সাইন-আপ করে থাকেন, তবে লগইন করে ফরমের বাকি অংশ পূরণ করুন।

 

৬. বুকিং রিকোয়েস্ট সাবমিটের পর আপনি একটি ইনভয়েস পাবেন, এবং একইসাথে ইমেইল ও ফোনে ইনভয়েস নম্বর সম্বলিত নোটিফিকেশন মেসেজ পাবেন। উক্ত ইনভয়েস নম্বর দিয়ে আপনি পরবর্তীতে বুকিং ট্র্যাক করতে পারবেন।

 

৭. আপনার বুকিং রিকোয়েস্ট সাবমিশনের পর ভ্রমণবিলাসের একজন প্রতিনিধি আপনার সাথে ফোনে সরাসরি যোগাযোগ করে ট্যুর প্যাকেজের ডেইট খালি থাকা সাপেক্ষে বুকিং রিকোয়েস্ট এক্সেপ্ট করবেন, এবং অতঃপর প্যাকেজ প্ল্যান অনুসারে পেমেন্ট নির্দেশাবলী (ইন্সট্রাকশন) অনুযায়ী পেমেন্ট কনফার্ম করুন।

 

৮. প্যাকেজ বুকিং এর জন্য বুকিং রিকোয়েস্ট এক্সেপ্ট করার পর  পরবর্তী ১ ঘন্টার মধ্যে অনলাইনের মাধ্যমে (ব্যাংক, বিকাশ মার্চেন্ট) ৫০%  বিল অগ্রিম পরিশোধ করুন । অন্যথায় বুকিং রিকোয়েস্ট টি বাতিল (ক্যান্সেল) হয়ে যেতে পারে।

 

৯. ভ্রমণবিলাস স্পেশাল ডে  ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ৫০% অগ্রিম পরিশোধ করতে হবে এবং বাকি ৫০% নুহাশ পল্লীতে নগদ পরিশোধ করতে হবে।   

 

১০. ভ্রমণবিলাস স্পেশাল ডে  ট্যুর বা নুহাশ পল্লীর বুকিং ক্যান্সেল   করতে হলে অবশ্যই ভ্রমনের তারিখের অন্তত ১৫ কর্ম দিবসের আগেই ভ্রমণ বিলাসকে অবহিত করতে হবে অন্যথায় পরিশোধিত অর্থ ফেরত দেয়া হবেনা । যেকোন ধরনের প্রাকৃতিক দূর্যোগ , অনাকাংখিত রাজনৈতিক কারন যেমন হরতাল অবরোধ , কারফিউ এর কারনে উভয় পক্ষই একে অপরকে অবহিত করে ট্যুর ক্যান্সেল করতে পারবে। পরবর্তিতে পিকনিক পার্টির  সিদ্ধান্ত অনুযায়ী নুহাশ পল্লীর ডেইট ফাকা থাকার ভিত্তিতে নতুন ডেইট নির্ধারন করে পিকনিক করা যাবে। সেই ক্ষেত্রে অগ্রিম পরিশোধিত টাকা ৫ কর্মদিবসের মধ্যে ফেরত দেয়া হবে। 

   

১১. ভ্রমনের আগের দিন রাতের মধ্যে আপনাদেরকে গাড়ির নাম্বার, ট্যুর গাইডের নাম ও মোবাইল নম্বর এসএমএস’এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে অথবা অনুগ্রহ পূর্বক আপনি নিজ দ্বায়িত্বে ফোন করে জেনে নিতে পারবেন। 

 

১২. বুকিং ফর্মে উল্ল্যেখিত আপনার পিকআপ পয়েন্টে যথা সময় উপস্থিত থেকে আমাদের গাড়িতে উঠতে হবে । নির্দিষ্ট সময়ের পরে যাত্রা শুরু করলে জ্যামের কারনে নাস্তা খেতে দেরি হলে  ভ্রমণ বিলাস কর্তৃপক্ষ কোন ভাবেই দ্বায়ী থাকবে না ।

 

১৩. ট্যুর চলাকালে যান্ত্রিক ত্রুটি জনিত কারনে গাড়ির সমস্যা হলে আতঙ্কিত না হয়ে ধৈর্য্য ধরে সমস্যা সমাধানের জন্য অপেক্ষা করতে হবে এবং ট্যুর গাইডকে আন্তরিকভাবে সহযোগিতা করুন।

 

১৪.  ট্যুর চলাকালে ট্যুর গাইড , নুহাশ পল্লীর স্টাফ আপনার সেবক তাই দয়া করে তার সংগে কোন রূপ  দুঃব্যবহার না করে আন্তরিক থাকার অনুরোধ করা যাচ্ছে। 

 

১৫. ট্যুর চলাকালীন সময়ে ট্যুর গাইডকে অবহিত না করে কোথাও যাওয়া যাবেনা । আপনার যেকোন সমস্যার কথা আমাদের ট্যুর গাইড/নুহাশ পল্লীর কর্তৃপক্ষকে  অবহিত করুন । আমরা আপনার ট্যুর সংক্রান্ত কোন সমস্যা সমাধানে আমরা আন্তরিক ভাবে প্রতিজ্ঞাবদ্ধ । 

 

১৬.  ভ্রমণকালে বাস , নুহাশ পল্লীর কোন বৃক্ষ বা কোন প্রাণির ইচ্ছা বা অনিচ্ছায় কোন রূপ ক্ষতি সাধন করবেন না  যদি তেমন কিছু হয় তাহলে সেই ক্ষতি পুরন বা দ্বায়ভার আপনাকেই বহন করতে হবে।  

 

প্যাকেজ ছাড়াও আপনি শুধুমাত্র নুহাশ পল্লী ভ্যেনু হিসেবে ভাড়া নিয়ে আপনারা নিজেরা নিজেদের মত প্রোগ্রাম করতে পারবেন। সেই ক্ষেত্রে শুধুমাত্র স্পট ভাড়া সরকারী ছুটির দিনে  ৭০০০০ (সত্তর হাজার ) টাকা । সরকারী ছুটির দিন ব্যতিত অন্যান্য দিন ৬০০০০/ (ষাট হাজার ) টাকা । ১ থেকে ৩০০ জনের জন্য । ৩০০ জনের উপরে প্রত্যেকের জন্য মাথা পিছু ১০০ টাকা যোগ হবে ।

 

 আমাদের অফিসে এসে বা  ফোন কলের মাধ্যমেও  আপনি ট্যুর প্যাকেজ / নুহাশ পল্লী বুকিং করতে পারবেন।